সোমবার | ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

desh24.com.bd সত্যের সন্ধানে আমরা
       
সত্যের সন্ধানে আমরা

হরিরামপুরে বন্যার্তদের বাড়ি গিয়ে নগদ অর্থ সহায়তা দিলেন সালাম চৌধুরী

অনলাইন ডেস্ক

হরিরামপুরে বন্যার্তদের বাড়ি গিয়ে নগদ অর্থ সহায়তা দিলেন সালাম চৌধুরী

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার বন্যা দুর্গত এলাকা পরিদর্শন এবং বন্যার্তদের নগত অর্থ সহায়তা দিয়েছেন মানিকগঞ্জ জেলা পরিষদ সদস্য শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী।  শনিবার উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের চরবালিয়াকান্দি এলাকার বানবাসী অসহায় মানুষের খোঁজখবর ও নগদ অর্থ সহায়তা দেন তিনি।

 

বানের পানিতে ভাসছে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা। তলিয়ে গেছে উপজেলা পরিষদসহ গ্রামীণ জনপদ। ভেসে গেছে কৃষিজমির ফসলাদি ও মৎস্য খামার। পানিবন্দি হয়ে দুর্বিষহ জীবনযাপন করছে উপজেলার প্রায় ২০ হাজার পরিবার। দেখা দিয়েছে তীব্র খাবার ও বিশুদ্ধ পানির সংকট। বানবাসী অসহায় মানুষের খোঁজখবর নিতে গত শনিবার উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের চর বালিয়াকান্দি এলাকা পরিদর্শনে যান মানিকগঞ্জ জেলা পরিষদ সদস্য শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষদের নগত অর্থ সহায়তা দেন।

 

শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী বলেন, বন্যাকবলিত এলাকার মানুষের দু:খ দুর্দশা নিজের চোখে না দেখলে কাউকে বুঝানো যাবেনা। খাদ্য সংকটে অনাহারী জীবনযাপন করছে অনেক মানুষ। বৃদ্ধ, শিশু ও গৃহপালিত গবাদিপশু নিয়ে চরম বিপাকে আছে বন্যার্তরা। এমনাবস্থায় স্থানীয় এমপি, ধর্ণাঢ্য ব্যক্তি, জেলা প্রসাশককে জরুরী ভিত্তিতে বানবাসী মানুষদের খাদ্য সহায়তা ও বন্যা মোকাবেলায় প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

 

Facebook Comments

Posted ৩:২০ অপরাহ্ণ | সোমবার, ২০ জুলাই ২০২০

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন,  সম্পাদক ও প্রকাশক    
মো: মারুফ হোসেন, বার্তা সম্পাদক
মো: ইনামুল হাসান, নির্বাহী সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০ ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
Desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.