রবিবার | ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

desh24.com.bd সত্যের সন্ধানে আমরা
       
সত্যের সন্ধানে আমরা

“সিলেটসহ সমগ্র মুসলিম উম্মাহকে ডাঃআরিফ মোঃরেজার ঈদ শুভেচ্ছা,,

মুফিজুর রহমান নাহিদ,সিলেট:

“সিলেটসহ সমগ্র মুসলিম উম্মাহকে ডাঃআরিফ মোঃরেজার ঈদ শুভেচ্ছা,,

আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সিলেটবাসীসহ সহ সমগ্র মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানিয়েছেন ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃএর আই.সি.ইউ এর মেডিকেল অফিসার  ডাঃআরিফ মোঃরেজা । এক শুভেচ্ছা বার্তায় ডাঃ আরিফ মোঃরেজা বলেন,আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব

ঈদ উল আযহা বয়ে আনুক অনাবিল শান্তি। দুর হয়ে যাক মানুষে–মানুষে বিভেদ। কিছু মুর্হুতের জন্য হলেও থমকে যাক সকল রাগ–অনুরাগ কুপমন্ডুকতা। নির্বাসিত হোক সকল আধাঁর, আলোয় আলোকময় হোক পৃথিবী।

ডাঃআরিফ মোঃরেজা বলেন,এবার সম্পূর্ণ ব্যতিক্রমীভাবে পালন করেছে বাংলাদেশ তথা পুরো বিশ্বের মুসলিম। করোনা ভাইরাসের মহামারির কারণে পুরো বিশ্ব আজ স্থবির। করোনার এই কঠিন সময়ে পরিবারের সঙ্গে বাসাতেই সময় কাটছে বেশিভাগ মানুষের। ঈদে বাইরে কোথাও ঘুরতে যাওয়ার সুযোগ নেই, তাই এবারের ঈদকে স্মরণীয় করে রাখার পরামর্শ তার, ‘অবশ্যই এখন সবাই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছে। ঈদের সময়টা সবাই আরও উপভোগ করুন। এখন যে সময়টা যাচ্ছে, এটা সবার স্মরণীয় হয়ে থাকা দরকার।’

 

আমরা সবাই মহান আল্লাহর নিকট প্রার্থনা করব যেন, আমরা সবাই এই পরিস্থিতি কাটিয়ে উঠতে পারি। আশা করছি দ্রুতই সবকিছু ঠিক হয়ে যাবে। পবিত্র ঈদ যেন আমাদের জন্য সুখের বার্তা নিয়ে আসে। সবাইকে আবারও  ঈদ মোবারক।

Facebook Comments

Posted ৫:৪৩ পূর্বাহ্ণ | শনিবার, ০১ আগস্ট ২০২০

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
এম আজাদ হোসেন,  সম্পাদক ও প্রকাশক    
মো: মারুফ হোসেন, বার্তা সম্পাদক
মো: ইনামুল হাসান, নির্বাহী সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০ ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
Desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.