সোমবার | ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

desh24.com.bd সত্যের সন্ধানে আমরা
       
সত্যের সন্ধানে আমরা

সিংগাইরে অপ্রাপ্ত বয়স্ক এক নববধুর রহস্যজনক মৃত্যু

মোঃসাইফুল ইসলাম শিকদার, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

সিংগাইরে অপ্রাপ্ত বয়স্ক এক নববধুর রহস্যজনক মৃত্যু

মানিকগঞ্জের সিংগাইরে বন্যা (১৫) নামের অপ্রাপ্ত বয়স্ক এক নববধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল   সকাল ৫টার দিকে উপজেলার বায়রা ইউনিয়নের চর চারাভাংগা গ্রামের মল্লিক পাড়ায় এ  ঘটনা ঘটে । মৃত বন্যা সিংগাইর উপজেলার  চর চারাভাংগা গ্রামের সাব্বিরের স্ত্রী ও একই ইউনিয়নের  বেপারী  পাড়ার জুলমত আলীর কন্যা। এ মৃত্যুতে পরিবারে চলছে কান্নার মাতুম।

 

পরিবার সূত্রে জানা যায় ,উপজেলার বায়রা ইউনিয়নের বেপাড়ীপাড়া গ্রামের জুলমত আলীর ৮ম শ্রেণী পড়–য়া মেয়ে বন্যা আক্তারের সঙ্গে একই ইউনিয়নের চর চারাভাংগা গ্রামের মল্লিক পাড়ার মৃত আবুল হোসেনের পুত্র মোঃ সাব্বির হোসেন(১৭) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অপ্রাপ্তবয়স্ক ওই প্রেমিক যুগল ৭/৮ মাস আগে বাড়ী থেকে পালিয়ে পরিবারের সম্মতি ছাড়াই কোর্ট ম্যারিজ করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

মেয়ের পরিবার তাদের এ বিবাহ মেনে নিলেও ছেলের পরিবার এ বিবাহ মেনে না নেয়ায় তাদের দাম্পত্য ও সংসার জীবনে কলহ ও অশান্তির সৃষ্টি হয় । মাঝে মধ্যে বন্যার নানা শ্বশুর মানসিক নিযার্তন ও করত বলে মেয়ের পরিবার জানান। বন্যার মা সুফিয়া (৪৫) জানান, ঈদের আগে বন্যার ননদ সেতু বিদেশ হতে বাড়ীতে আসে। আসার পর থেকে তাকে সবসময় কাজের চাপে রাখত, সময় মত খাইতেও দিত না। স্বামী ও ননদ যৌতুকের জন্য বন্যাকে মানসিক নিযার্তনও  করত।

এরই রেশ ধরে গত বৃহঃপতিবার দিবাগত রাতের যে কোন প্রহরে বন্যার নানা শ্বশুর দিনু (৫৫) ননদ সেতু(২৫), খালা শ্বাশুরী গং পাশবিক নিযার্তন করলে বন্যার  মৃত্যু হয়। বন্যা আত্মহত্যা করছে বলে ধামাচাপা দেয়ার চেষ্টা করে তার শ্বশুর বাড়ীর লোকজন। বন্যা অসুস্থ্য বলে তার ননদ সেতু সকালে ফোন দিয়ে আমাদেরকে জানালে আমরা বন্যার শ্বশুর বাড়ীতে গিয়ে তার লাশ মাটিতে পড়া অবস্থায় দেখতে পাই। বন্যা আত্মহত্যা করেনাই, তার ঘাড়ে ও পায়ের ওপরে জখমের দাগ আছে আমার মেয়েকে হত্যাকরা হয়েছে।

 

সিংগাইর থানার এস আই অমিত সাংবাদিকদের জানান পোষ্টমোটার্ন এর জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে , থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে । এ রিপোর্ট আসলেই বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

 

Facebook Comments

Posted ১০:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ আগস্ট ২০২০

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন,  সম্পাদক ও প্রকাশক    
মো: মারুফ হোসেন, বার্তা সম্পাদক
মো: ইনামুল হাসান, নির্বাহী সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০ ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
Desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.