বুধবার | ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

desh24.com.bd সবার আগে দেশের খবর
       
সবার আগে দেশের খবর

সালথা সদর বাজারে বিট পুলিশিং ও সমাবেশ অনুষ্ঠিত

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথা সদর বাজারে বিট পুলিশিং ও সমাবেশ অনুষ্ঠিত

ফরিদপুরের সালথা সদর বাজারে বিট পুলিশিং কার্যক্রম এবং নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মাদক/জঙ্গী/নারীনির্যাতন সংক্রান্ত তথ্য দিন ও প্রতিরোধ গড়ে তুলুন এই বিষয়টিকে সামনে রেখে  শনিবার (৩০শে জানুয়ারি) দুপুর ১২ টায় সালথা থানার আয়োজনে ভাওয়াল ইউনিয়নের সালথা সদর বাজারে হারেজ সুপার মার্কেটে এই বিট পুলিশিং কার্যক্রম ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সালথা থানা পুলিশ কর্তৃক  ভাওয়াল ইউনিয়ন পরিষদ বিট নং-০৪ এর বিট পুলিশিং সংক্রান্তে ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড, নারী নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ান, নারী নির্যাতনকারীকে পুলিশে ধরিয়ে দিন, নারী নির্যাতন করে যারা, মানবতার শত্রু তারা, নারী নির্যাতনকারী-কে সামাজিকভাবে বয়কট করুন, নারী নির্যাতনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হোন, বাল্যবিবাহ কে না বলুন, ইভটিজিং প্রতিহত করুন, নারী নির্যাতনকারী সমাজের শত্রু, আপনার কন্যা শিশুকে শিক্ষিত করে গড়ে তুলুন, যৌন হয়রানি কে না বলুন, নারী নির্যাতনের বিরুদ্ধে সচেতন হউন সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদারের সভাপত্বিতে এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভাওয়াল ইউনিয়ন পরিষদের বিট অফিসার এস আই মো: শহিদুল ইসলাম, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্লা, সালথা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক সরয়ার হোসেন বাচ্চু, সালথা সাবেক চেয়ারম্যান ওয়াহিদউজ্জামান ওহিদ, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন মিয়াসহ এছাড়াও সালথা বাজারের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন –সালথায় অসুস্থ্য মুক্তিযোদ্ধার পাশে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও মানবিধাকার কমিশন

এসময় ওসি (তদন্ত) সুব্রত গোলদার বলেন, আমরা আপনাদের যে কোনো সমস্যার জন্য সবসময় আপনাদের পাশে থাকতে চাই। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। আমরা সে আলোকেই কাজ করে যাচ্ছি। আমরা মানবিক পুলিশ হতে চাই। আপনাদের এলাকায় মাদক, জুয়াসহ যে কোনো অপরাধ সংঘটিত হলে আমাদেরকে অবগত করে সহযোগিতা করবেন। সমাজের সব ধরনের সচেতন ব্যক্তিদের কে পুলিশের পাশে থেকে অপরাধ মূলক তথ্য দিয়ে সহায়তার কথা বলেন তিনি।

Facebook Comments Box

Posted ৭:৩২ অপরাহ্ণ | শনিবার, ৩০ জানুয়ারি ২০২১

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
               
সম্পাদক ও প্রকাশক:  এম আজাদ হোসেন    
               
   
নির্বাহী সম্পাদক:মো:ইনামুল হাসান  
              বার্তা ও সম্পাদকীয় কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০                                           ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.