শনিবার | ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

desh24.com.bd সত্যের সন্ধানে আমরা
       
সত্যের সন্ধানে আমরা

সালথায় বিকাশ প্রতারনা চক্রের ৩ সদস্য আটক

এফ এম আজিজুর রহমান, সালথা ( ফরিদপুর) প্রতিনিধিঃ

সালথায় বিকাশ প্রতারনা চক্রের ৩ সদস্য আটক

ফরিদপুরের সালথায় বিকাশ প্রতারক চক্রের সক্রিয় ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে জেলার মধুখালী থানা ও মাগুরা জেলার শ্রীপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে সালথা থানা পুলিশ। আটককৃতদের শনিবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, সালথা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলার তদন্তের সকল কলা কৌশল ও আধুনিক প্রযুক্তির ব্যবহার করে শুক্রবার রাতে সালথা থানা পুলিশ অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় সদস্য মাগুরা জেলার শ্রীপুর থানার চর-মহেশপুর গ্রামের মৃত ইউসুফ শেখের ছেলে বাবলু শেখ (৩৮), সোনাইতুন্দী গ্রামের আতর বিশ্বাসের ছেলে আলমগীর হোসেন (৩০) ও ফরিদপুর জেলার মধুখালী থানার নিশ্চিতপুর গ্রামের সলেমান মোল্যার ছেলে আকাশ মোল্যা (২২) কে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে বিকাশ প্রতারনার ব্যবহৃত ৯টি মোবাইল, বিভিন্ন কোম্পানির ১৭টি সিমকার্ড ও প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেওয়া ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

 

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও নগরকান্দা-সালথা সার্কেল এফ.এম মহিউদ্দিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদের বলেন, আটককৃত বিকাশ প্রতারক চক্রের ৩ সক্রিয় সদস্যদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ফরিদপুর জেলা ও পার্শবর্তী জেলা সমূহে মোবাইলে বিকাশের বিভিন্ন লোভ লালসা এবং ভয় দেখিয়ে প্রতারনার ফাঁদ তৈরি করে নিরীহ গ্রাহকদের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নেয়।

 

একইভাবে গত ১জুলাই সালথা থানা এলাকার জনৈক মোজাম্মেল শেখের ব্যক্তিগত বিকাশ নাম্বার থেকে কৌশলে টাকা হাতিয়ে নেওয়ার বিষয়টি স্বীকার করে ধৃত আসামীরা। তিনি আরো জানান, এই সংঘবদ্ধ প্রতারকচক্রের সাথে যারা জড়িত আছে তাদেরকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত থাকবে। এ সময় তিনি বিকাশ প্রতারক চক্র থেকে গ্রাহকদের সতর্ক থাকার আহব্বান জানান।

Facebook Comments

Posted ৩:১০ অপরাহ্ণ | শনিবার, ১৮ জুলাই ২০২০

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন,  সম্পাদক ও প্রকাশক    
মো: মারুফ হোসেন, বার্তা সম্পাদক
মো: ইনামুল হাসান, নির্বাহী সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০ ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
Desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.