বুধবার | ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

desh24.com.bd সবার আগে দেশের খবর
       
সবার আগে দেশের খবর

বাংলাদেশকে জানতে হলে, বঙ্গবন্ধুকে জানতে হবে-এমপি দূর্জয়

অনলাইন ডেস্ক

বাংলাদেশকে জানতে হলে, বঙ্গবন্ধুকে জানতে হবে-এমপি দূর্জয়

আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ :

বাংলাদেশকে জানতে হলে বাঙালির মুক্তি সংগ্রাম ও মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে হবে, বঙ্গবন্ধুকে জানতে হবে। বঙ্গবন্ধুর জন্ম না হলে আজ আমরা একটি পতাকা, একটি স্বাধীন রাষ্ট্র পেতাম না।  জননেত্রী শেখ হাসিনা  বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। গতকাল বৃহস্পতিবার  ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মানিকগঞ্জ-১ আসনের এমপি এ এম নাঈমুর রহমান দুর্জয় তার বক্তব্যে এ কথাগুলো বলেন।

 

এর আগে সকালে  শতকন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন শেষে উপজেলা হল রুমে  কেক কাটা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, কেক কাটা, চিত্রাংকন, কবিতা আবৃতি, বর্নাঢ্য শোভা যাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার হামিদুর রহমানের সভাপতিত্বে অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ¦ এ এম নাঈমুর রহমান দুর্জয়।  এসময় এমপি দুর্জয় ছাত্র ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ করেন।

 

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, ঘিওর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ, থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল আজিজ, ভাইস চেয়ারম্যান মোঃ ইসতিয়াক আহম্মেদ, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্কুল কলেজের ছাত্র / ছাত্রীরা।

 

অপরদিকে উপজেলার ২৫ নং বানিয়াজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় র্যালী, মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে রচনা, কবিতা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা।  পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার ও শিক্ষা সামগ্রী বিতরন করেন প্রধান শিক্ষক মোহাম্মদ বাবুল মিয়া, আশিকুর রহমান, শিরিন সুলতানা, শারমীন ইসলাম প্রমুখ।

 

এ ছাড়া উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসুচি আয়োজন করা হয়।

 

 

Facebook Comments Box

Posted ৬:৩৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ মার্চ ২০২২

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
               
প্রকাশক:  এম আজাদ হোসেন    
               
   
নির্বাহী প্রধান :মো:ইনামুল হাসান  
              বার্তা ও সম্পাদকীয় কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০                                           ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.