মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

desh24.com.bd সবার আগে দেশের খবর
       
সবার আগে দেশের খবর

নরসিংদীর মহাসড়কে ১ সপ্তাহে ঝড়লো ৩ জনের প্রাণ

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর মহাসড়কে ১ সপ্তাহে ঝড়লো ৩ জনের প্রাণ

নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় ঝরছে তাজা প্রাণ। সড়কে নৈরাজ্য, বেপরোয়া যান চলাচল ও বিশৃঙ্খলতার কারণে প্রতিনিয়ত সড়কে লাশের মিছিল দীর্ঘ হচ্ছে। এর লাগাম কিছুতেই টেনে ধরা যাচ্ছে না। যে কারণে সড়কের নিরাপত্তা নিয়ে জনগণ উদ্বেগ উৎকন্ঠার মধ্যে কাটাচ্ছে।

 

২১ নভেম্বর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত জেলায় সড়ক দুর্ঘটনার সচিত্র তুলে ধরা হল। এ সপ্তাহে ৪টি সড়ক দুর্ঘটনায় ৩টি প্রাণ ঝরেছে।

 

২২ নভেম্বর (রবিবার) দুপুরে নরসিংদীর শিবপুর উপজেলার ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক মহাসড়কের কুমরাদী এলাকায় পিকআপভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলী হোসেন (২০) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আলী হোসেন উপজেলার আয়ুবপুর ইউনিয়নের গোড়ারগাঁও গ্রামের নূরুল হকের ছেলে। তিনি ইটাখোলা বাসস্ট্যান্ড এলাকায় একটি মিষ্টির দোকানে কাজ করতেন। খবর পেয়ে শিবপুর মডেল থানা ও ইটাখোলা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

২৪ নভেম্বর (মঙ্গলবার) সকাল সাড়ে ৮টার দিকে শিবপুর উপজেলার ইটাখোলা-মনোহরদী আঞ্জলিক সড়কের শিবপুর খাদ্যগুদামের সামনে পিকআপভ্যানের চাপায় শফিকুল ইসলাম (৩২) নামের এক সিএনজি অটোরিকশার যাত্রীর মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন সিএনজি চালকসহ আরও পাঁচ জন। নিহত শফিকুল ইসলাম মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়নের চন্তনপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তিনি সদর উপজেলার পাঁচদোনা এলাকার একটি টেক্সটাইল মিলের কর্মী ছিলেন।

 

এঘটনায় আহতরা হলেন, মাসুদ মিয়া (৩৫), মাহমুদুল হাসান (২৮), মো. রাশেদ (২৭), মো. হান্নান (৩৫) ও জহিরুল ইসলাম (৪৫)। তাদের উদ্ধার করে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান স্থানীয়রা। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

 

২৬ নভেম্বর (বৃহষ্পতিবার) দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক ইটাখোলা বাস স্ট্যান্ডের পাশে মিলন টেক্সটাইলের সামনে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে নিহতের কোন খবর পাওয়া যায়নি। তবে আহত হয়েছে প্রাইভেটকারের ৩ যাত্রী।

 

২৭ নভেম্বর (শুক্রবার) দুপুর ২টার দিকে শিবপুর উপজেলার ইটাখোলা-মনোহরদী সড়কের কুমড়াদী এলাকায় পিকআপভ্যানের চাপায় নসিমনচালক মো. সোহেল মিয়া ওরফে খোকন (৪০) নিহত হয়েছে। তিনি শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের খড়িয়া গ্রামের শফিকুল ইসলাম সাত্তারের ছেলে। নিহত খোকন একজন ডেকোরেটর ব্যবসায়ী। শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে অনাপত্তিকর আবেদনের কারণে পরিবারের কাছে হস্তান্তর করেছে

Facebook Comments Box

Posted ৬:০২ অপরাহ্ণ | সোমবার, ৩০ নভেম্বর ২০২০

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
               
সম্পাদক ও প্রকাশক:  এম আজাদ হোসেন    
               
   
নির্বাহী সম্পাদক:মো:ইনামুল হাসান  
              বার্তা ও সম্পাদকীয় কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০                                           ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.