বৃহস্পতিবার | ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

desh24.com.bd সত্যের সন্ধানে আমরা
       
সত্যের সন্ধানে আমরা

তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব!

অনলাইন ডেস্ক

তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব!

পুরনো-জীর্ণতাকে পেছনে নতুনকে স্বাগত জানাচ্ছে পুরো বিশ্ব। ২০২১থকে বরণ করে নিয়েছে বিশ্ববাসী। বছরের শুরুতে ফেসবুকে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে একটি ছবি পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব। ছবিটিতে এই দম্পতির সংসারে নতুন অতিথি আসার আভাস মিলছে।

 

স্ত্রী শিশিরের বেবিবাম্পের ছবিটি যদি সাম্প্রতিক সময়ে তোলা হয়, তার মানে দাঁড়াবে তৃতীয়বারের মতো বাবা হতে চলেছেন সাকিব।ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।থ

 

পোস্ট দেওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। তবে ছবিটি কবে তোলা সেটি জানা যায়নি। এর বাইরে সাকিব কিংবা শিশিরের কোনো বক্তব্যও পাওয়া যায়নি। আর তাই শিশির গর্ভবতী কিনা সেটি স্পষ্ট নয়। তবে পোস্টে তার ‘নতুন সংযোজনথ কথাটি ইতিবাচক ইঙ্গিত দিচ্ছে।

 

সাকিব-শিশির দম্পতির সংসারে দুইটি কন্যা সন্তান রয়েছে। ২০১৫ সালের ৮ নভেম্বর জন্মগ্রহণ করে সাকিবের প্রথম কন্যা আলায়না হাসান। গেল বছর ২৪ এপ্রিল দ্বিতীয়বার বাবা হন সাকিব। দ্বিতীয় কন্যার নাম ইররাম হাসান। ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব।

 

Facebook Comments

Posted ৬:২৪ অপরাহ্ণ | শুক্রবার, ০১ জানুয়ারি ২০২১

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
এম আজাদ হোসেন,  সম্পাদক ও প্রকাশক    
মো: মারুফ হোসেন, বার্তা সম্পাদক
মো: ইনামুল হাসান, নির্বাহী সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০ ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
Desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.