সোমবার | ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

desh24.com.bd সত্যের সন্ধানে আমরা
       
সত্যের সন্ধানে আমরা

ঘিওরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার

চায়না আলম,স্টাফ রিপোর্টার

ঘিওরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার

“জেনে,বুঝে বিদেশ যাই-অর্থ সম্মান দুটোই পাই” এ শ্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জ ঘিওরে বৈদেশিক আয় বৃদ্ধি এবং বেকারদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে দক্ষ করে বিদেশে পাঠানোর লক্ষ্যমাত্রা নিয়ে বুধবার দিন ব্যাপি সেমিনার অনুষ্ঠিত হয়েছে । উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ও প্রবাসি কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের তত্বাবধানে জনসচেতনতা মূলক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস,উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, জেলা কর্মস্ংস্থান ও জনশক্তি মানিকগঞ্জ শাখার সহকারী পরিচালক শেখ মুস্তাফিজুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা,ঘিওর থানার ওসি তদন্ত মোঃ মহব্বত খান,মন্ত্রনালয়ের কার্যক্রম বিষয় উপস্থাপন করেছেন মানিকগঞ্জ  কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের অধ্যক্ষ নূর অতএব আহম্মেদ, ঘিওর প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল হক প্রমূখ। সঞ্চালনায় ছিলেন, ঘিওর ইউ আর সি ইন্সট্রাক্টর জোহুরা খাতুন, বড়টিয়া স.প্রা.বিঃ প্রধান শিক্ষক মুহাম্মদ আবুল হোসেন ।এসময় আরোও সেমিনারে ছিলেন জনপ্রতিনিধি,সরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা,সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং মিডিয়া কর্মীরা অংশগ্রহন করেন।

 

অনুষ্ঠানের মাঝেই বণ্যার্ত নি-তাত্বিক জনগোষ্টি বা আদিবাসীদের ৮০ টি পরিবারের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার ত্রাণ সামগ্রী হিসেবে দূযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় এসব ত্রাণ-সামগ্রী বিতরণ করেন। ত্রাণ-সামগ্রীর মধ্যে ছিল শুকনো খাবার (১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ প্যাকেট নুডলস, ১ কেজি চিড়া) ও  পিস পানি বিশুদ্ধকরন ট্যাবলেট।

 

Facebook Comments

Posted ৫:০১ অপরাহ্ণ | বুধবার, ১৯ আগস্ট ২০২০

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন,  সম্পাদক ও প্রকাশক    
মো: মারুফ হোসেন, বার্তা সম্পাদক
মো: ইনামুল হাসান, নির্বাহী সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০ ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
Desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.