মঙ্গলবার | ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

desh24.com.bd সত্যের সন্ধানে আমরা
       
সত্যের সন্ধানে আমরা

ঈশ্বরদীতে বাল্যবিবাহ নারী ধর্ষণ ও ফেসবুক অপব্যবহার সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ খায়রুল বাশার মিঠু, ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

ঈশ্বরদীতে বাল্যবিবাহ নারী ধর্ষণ ও ফেসবুক অপব্যবহার সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে মাদক জাতকরন বাল্যবিবাহ নারী ধর্ষণ নারী নির্যাতন ইভটিজিং ও ফেসবুক অপরাধ অপব্যবহার সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সোমবার (২৩ নভেম্বর) আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা শাখা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল, পাবনা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ মোঃ নাসির উদ্দীন, অফিসার ইনচার্জ (ওসি) ঈশ্বরদী থানা, প্রভাষক মোঃ লুৎফর রহমান উপদেষ্টা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা, মোঃ আব্দুল মজিদ মালিথা, চেয়ারম্যান সলিমপুর ইউনিয়ন  পরিষদ, মোঃ মিজানুর রহমান সভাপতি আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন রাজশাহী বিভাগ রাজশাহী ।

 

সভাপতিত্ব করেন আলহাজ্ব আনোয়ার হক বিশ্বাস, সহ-সভাপতি আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা।

সার্বিক তত্ত্বাবধানে মোহাম্মদ ইয়ারুল ইসলাম সমাজকল্যাণ সম্পাদক আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা।

 

এসময়ে জনাব মোঃ ফিরোজ কবির অতিরিক্ত ,সুপার ,ঈশ্বরদীর সার্কেল পাবনা। তিনি বলেন মাদক কে না বলি নারী নির্যাতন ধর্ষণ  কে না বলি। আমরা আমাদের সাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছি,, তবে সাধারণ জনগণের সহযোগিতা আছে , আরও বলেন পুলিশ জনতা জনতাই পুলিশ । তাই সবাই একসাথে কাজ করে যেতে  হবে এবং ফেসবুকে অপব্যবহার সম্পর্কে অনেক কিছু বলেন এবং সবাইকে সচেতন করেন এবং মাদক থেকে দূরে থাকার কথা বলেন তিনি।

 

এসময় বাবলু মালিথা চেয়ারম্যান সলিমপুর ইউনিয়ন পরিষদ তিনি বলেন আপনাদের ছেলেদের প্রতি পিতা মাতার দায়িত্ব সঠিক ভাবে পালন করবেন ,,এবং দিনশেষে যে টাকা হাত খরচা জন্য দিবেন সেই টাকা কোথায় খরচ করল কোথাই সেটা জিজ্ঞাস এর  প্রয়োজন আছে। এবং মাদক থেকে দূরে থাকার জন্য আহবান করেন নারী নির্যাতন ও বাল্য বিবাহের নিষেধের কথা তিনি বলেন।

 

এছাড়াও আরো অনেকেই বক্তব্য দেন এবং নারী নির্যাতন বাল্যবিবাহ মাদকসেবীদের কড়া হুঁশিয়ারি দেন অথিতিরা এন্ড ঈশ্বরদী থানা পুলিশ। এ সময় আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রকিবুল হাসান রিপন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম নিক্কন, সহ-দপ্তর সম্পাদক মুশফিকুর রহমান মিশন প্রমূখ।।

Facebook Comments

Posted ৪:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন,  সম্পাদক ও প্রকাশক    
মো: মারুফ হোসেন, বার্তা সম্পাদক
মো: ইনামুল হাসান, নির্বাহী সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০ ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
Desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.