শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

desh24.com.bd সবার আগে দেশের খবর
       
সবার আগে দেশের খবর

ঈশ্বরদীতে উপনির্বাচন অবাধ ও সুষ্ঠু করার চ্যালেঞ্জ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

ঈশ্বরদীতে উপনির্বাচন অবাধ ও সুষ্ঠু করার চ্যালেঞ্জ

ঈশ্বরদী উপজেলা পরিষদে মঙ্গলবার অনুষ্ঠিত আইন শৃংখলা কমিটির সভায় পাবনা-৪ আসনের আগামী ২৬শে সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য উপনির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানে সরকারের সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। সভায় নির্বাচন কমিশনের দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গির হোসেন জানান, এই নির্বাচনে ভোটের আগের দিন নয়, এবারে ভোটের দিন সকাল ৮টার মধ্যে কেন্দ্রে ব্যালট সরবরাহ করা হবে। সরকার এই নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার জন্য চ্যালেঞ্জ গ্রহন করেছে। নির্বাচনে আচরণ বিধি যাতে কোন প্রাথর্ী লংঘন না করে এজন্য কঠোর ব্যবস্থা গ্রহন করা হয়েছে। গত সোমবার থেকে মাঠে সার্বক্ষণিকভাবে ১৮ জন ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন শুরু করছেন। আগামী ২৪ তারিখ থেকে আরো ১৮জন ম্যাজিষ্ট্রেট মাঠে নামবেন।

উপজেলা নির্বাহী অফিসার ইমরুল কায়েস সভায় সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আবদুস সালাম খান। বক্তব্য রাখেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, থানার অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিন, লক্ষীকুন্ডা ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান শরীফ, মুলাডুলির চেয়ারম্যান সেলিম মালিথা, সাহাপুরের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন ফকির প্রমূখ।

সভায় উপনির্বাচন ছাড়াও আইন শৃংখলা পরিস্থিতি, ১৪ই সেপ্টেম্বরে আওয়ামী লীগ কার্যালয়ে সহিংসতার ঘটনা, মাদক, বালুমহল, রূপপুর প্রকল্পে কর্মসংস্থানে দোভাষীদের অনৈতিক কর্মকান্ড এবং রূপপুরের কৃষকদের ফসলের ক্ষতিপূরণের টাকা প্রদানের বিষয় নিয়ে আলোচনা করা হয়।

 

Facebook Comments Box

Posted ৮:২৫ অপরাহ্ণ | বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০

desh24.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
               
সম্পাদক ও প্রকাশক:  এম আজাদ হোসেন    
               
   
নির্বাহী সম্পাদক:মো:ইনামুল হাসান  
              বার্তা ও সম্পাদকীয় কার্যালয় :                

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০                                           ফোনঃ ০১৯৭২-৪৭০৭৮১

ই-মেইল: infodesh24@gmail.com

           
desh24 provides you latest and the most reliable Bangla news on sports, entertainment, lifestyle, politics, technology, features and cultures.